অনুষ্কাই অনুপ্রেরণা! স্ত্রীকে দেখে ধৈর্যশীল হতে শিখেছেন কিং কোহলি

5

করোনাভাইরাসের কারণে লকডাউন জীবন চলছে। ঘরবন্দি জীবন কাটছে বিরাট কোহলি-অনুষ্কা শর্মারও। কোয়ারান্টাইনে নানা অজানা গল্প ভক্তদের সামনে আসছে। এই যেমন বিরাট কোহলি বলেই দিলেন যে অনুষ্কার সঙ্গে দেখা হওয়ার পরেই ধৈর্য বিষয়টা ভালভাবে শিখেছেন। অনুষ্কাই ধৈর্যশীল হতে বিরাটকে অনুপ্রাণিত করেছেন।

২০১৩ সালে অনুশ্কা শর্মার সঙ্গে বিরাট কোহলির পরিচয়। পরিচয় থেকে প্রেম তারপর বিয়ে হয় ২০১৭ সালে। মাঝে অনেক ঝড়় বয়ে গিয়েছে। দুই তারকার সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি। এতদিন পর কোহলি জানালেন, স্ত্রী অনুষ্কা শর্মার থেকে অনেক কিছুই শিখেছেন তিনি যা তাঁকে ক্রিকেটে বিরাট সাহায্য করেছে।

বিরাট বলেন, “সত্যি কথা বলতে অনুষ্কার সঙ্গে দেখা হওয়ার পর , পরস্পরের সঙ্গে কথা বলার পর ধৈর্য কী সেটা আমি শিখেছি। আগে আমি ভীষণ অধৈর্য ছিলাম। কিন্তু বিভিন্ন পরিস্থিতিতে, বিশেষ করে প্রতিকূল পরিস্থিতিতে অনুষ্কার ধৈর্য দেখে আমি অনুপ্রাণিত হয়েছি।”

ক্রিকেটিয় প্রেক্ষিতে এই নিয়ে কিং কোহলি বলেন, “বিভিন্ন প্রতিকূল পরিস্থিতির সঙ্গে লড়াই করে পথ খোঁজার চেষ্টা করলেই উপায় মিলবে। আমি ওকে (অনুষ্কাকে) এটাই করতে দিখেছি এবং শিখেছি। কখনও কখনও টেস্ট ম্যাচে এমন হবে যে দু ঘণ্টা ক্রিজে থেকে ২০ রান করতে হবে। দলের প্রয়োজনে সেটাই করতে হবে। “

5 COMMENTS

  1. Great blog! Is your theme custom made or did you download it from somewhere?
    A theme like yours with a few simple tweeks would really make my blog stand
    out. Please let me know where you got your theme.

    Bless you

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here