আমির খানকে ‘খুনি’ বানালো পাকিস্তানের নিউজ চ্যানেল

0

বলিউড অভিনেতা আমির খানকে ‘খুনি’ বানিয়ে দিল পাকিস্তানের সংবাদমাধ্যম। ‘আমির খান খুনি’ বলে পাক নিউজ চ্যানেলে খবর সম্প্রচারিত হয়েছে। শুধু তাই নয়, সেই খবরের সঙ্গে দেখানো হয়েছে অভিনেতা আমির খানের ছবি।

জানা যাচ্ছে, আসল বিভ্রান্তির কারণ লুকিয়ে রয়েছে আমির খান নামের মধ্যে। সম্প্রতি, একটি দুটি খুনের অভিযুক্ত পাকিস্তানের এমকিউএম নেতা সম্প্রতি ছাড়া পেয়েছেন। সেই খবরই পাকিস্তানের একটি সংবাদ মাধ্যমে সম্প্রচারিত হচ্ছিল। তবে ছবিটি ছিল বলিউড অভিনেতা আমির খানের। দীর্ঘক্ষণ এই ভুল ছবি সম্প্রচারিত হওয়ার পর বিষয়টি যখন ওই নির্দিষ্ট নিউজ চ্যানেল কর্তৃপক্ষের নজরে আসে ততক্ষণে খবরের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

খবরে স্ক্রিনশট দিয়ে বিষয়টি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নাইলা ইনায়ত নামে এক সাংবাদিক। তিনি খবরের স্ক্রিনশট দিয়ে লেখেন, ”খবরের হেডলাইন: দীর্ঘ ১৭ বছর পর এমকিউএম নেতা আমির খান দুটি খুনের ঘটনার অভিযোগ থেকে অব্যাহতি পেলেন ” এর নিচে নাইলা ইনায়ত লিখেছেন, ”জানতাম না তো ভারতের অভিনেতা আমির খান ১৭ বছর ধরে পাকিস্তানে ছিলেন।

পাক সংবাদমাধ্যমের এই কাণ্ডকারখানায় হতবাক নেটিজেনরা। নাইলা ইনায়তের এই টুইটের নিচে অনেকেই বিরক্ত হয়ে কমেন্ট করেছেন। এই টুইটটি অনেকেই আবার আমির খানকে ট্যাগও করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here