সানি, ডেইজির চ্যালেঞ্জ

0

লকডাউনের জেরে কার্যত ঘর বন্দি গোটা দেশ। করোনা সংক্রমণ যাতে আর ছড়াতে না পারে, তার জন্য পুলিস প্রশাসনের তরফে কড়া হাতে নেওয়া হচ্ছে ব্যবস্থা। লকডাউনের জেরে সাধারণ মানুষের পাশাপাশি ঘর বন্দি বলিউড এবং টলিউডের তাবড় তারকারা।  ফলে ঘরে বসে বর্তমানে ফ্যামিলি টাইম কাটাচ্ছেন বলিউড, টলিউডের তারকারা। সেই তালিকা থেকে বাদ পড়লেন না সানি লিওনও।


সম্প্রতি সানি লিওনকে দেখা যায় ডেইজি শাহের সঙ্গে ডান্স চ্যালেঞ্জে অংশ নিতে। ভিডিয়ো কলের মাধ্যমে রেস থ্রি অভিনেত্রী ডেইজির সঙ্গে যোগাযাগ করেন সানি। এরপর দুজনকে একসঙ্গে চ্যালেঞ্জে অংশ নিতে দেখা যায়। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ভিডিয়ো শেয়ারও করেন সানি লিওন।যা দেখে মুগ্ধ দর্শকরা।


করোনা সংক্রমণ তাবা বসানোর পর থেকেই ঘর বন্দি সানি লিওন। কখনও স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি, আবার কখনও সন্তানদের সঙ্গে। সম্প্রতি দেখা যায়, নিশা এশার এবং নোয়াকে নিয়ে বাড়ির মধ্যে ঘুরে বেড়াচ্ছেন সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার। শুধু তাই নয়, নিশা, নোয়া এবং এশারের যাতে মন খারাপ না হয়, তার জন্য সানি এবং ড্যানিয়েলকে নেচে, গেয়ে তাঁদের মন ভোলাতেও দেখা যায়। বলিউডের বেবি ডলের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হু হু করে তা ভাইরাল হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here